Delivery Time Reduced for Bangladesh Orders. Now get the products in 7-14 days. Click Here to know more!
Wild elephant lace flat canvas sports shoes basketball shoes laces men and women blue color black white Korean wild
Style
Time To Market Fall 2014
Brands Wild Elephant
Whether The Mall With The Paragraph No
Item Number Xd-01
Color Classification Color (120cm) Yellow (120cm) Brown (120cm) Purple (120cm)

 

সাদমার্ট ডট কম থেকে আপনি কিভাবে পণ্য অর্ডার করবেন?

 

 

 

আপনি খুব সহজেই, মাত্র ১ মিনিটেই শাদমার্টে অর্ডার করতে পারবেন ।

 

১. প্রথমে আপনার  পছন্দ অনুযায়ী সাইজ, রঙ , অন্যান্য অপশন (যদি থাকে) ও পরিমাণ সিলেক্ট করুন। এরপর  'Add to Cart' বাটনটিতে ক্লিক করুন।

 

 

step_1.png

 

আপনার প্রডাক্টি কার্টে অ্যাড হয়ে যাবে। এরপর “CHECK OUT” বাটনে  ক্লিক করুন।  

 

 

step_2.png  

 

২। আপনি যা অর্ডার করেছেন (সাইজ, রঙ ও পরিমাণ) তা ঠিক আছে কিনা দেখে নিন। সব ঠিক থাকলে 'Checkout' বাটনটিতে ক্লিক করুন।

 

 

3.png

৩। এরপর “SIGN IN WITH FACEBOOK” বাটন টিতে ক্লিক করুন।

 

 

4.png

 

 

৪। যে এড্রেসে আপনি আপনার প্রডাক্টি পেতে চান সেই সঠিক শিপিং এড্রেসটি প্রদান করুন এবং “SUBMIT” বাটনে ক্লিক করুন।

 

 

5.png

 

 

৫।  পছন্দ অনুযায়ী শিপিং মেথড   সিলেক্ট করে “SUBMIT” বাটনে  ক্লিক করুন।

 

 

6.png  

৬। পছন্দানুযায়ী পেমেন্ট অপশন  সিলেক্ট করুন।

 

 

7.png  

 

বিকাশের মাধ্যমে প্রথমে পেমেন্ট করুন এবং ১০ ডিজিটের “TRANSACTION ID”  দিয়ে “PAY” বাটনে ক্লিক করে অর্ডার করার প্রক্রিয়া সম্পন্ন করুন।

কিভাবে বিকাশের মাধ্যমে পেমেন্ট করবেন তা  জানতে “CLICK HERE ”  বাটনে ক্লিক করুন।  

 

8.png

৭।  আপনার অর্ডারটি সফলভাবে সম্পন্ন হলে এই মেসেজটি দেখতে পাবেন ।

পরবর্তীতে অর্ডার সম্পর্কিত যেকোনো  তথ্য জানতে  ORDER ID টি সংরক্ষণ করুন।

 

9.jpg

 

যদি তারপরও অর্ডার করতে সমস্যা হয়, তাহলে আমাদের ওয়েবসাইট ভিজিট করে কাস্টমার সার্ভিস ডিপার্টমেন্টের সাথে চ্যাট করুন।

সার্ভিস টাইমঃ সকাল ১০টা থেকে রাত ১০টা (শনি থেকে বৃহস্পতিবার)

প্রশ্নঃ শাদমার্ট কিভাবে কাজ পরিচালনা করে?

আমরা যে কারণে ব্যতিক্রমী: আমরা চীনের বিভিন্ন ব্র্যান্ড ও মার্চেন্ট এর সাথে কাজ করি এবং আমরা কোন প্রোডাক্ট বাংলাদেশে স্টক করে রাখি না। ফলে আমাদের প্রোডাক্টের দাম থাকে কম এবং প্রতিদিন আমরা বিভিন্ন ধরনের পণ্যসামগ্রী সরবরাহ করতে পারি আকর্ষণীয় মূল্যে। পণ্য অর্ডার করে হাতে পাওয়া পর্যন্ত এয়ার শিপিং মাধ্যমে সময় লাগে সাধারণত ১৪ থেকে ২৫ দিন এবং ফাস্ট শিপিং (অ্যারামেক্স) মাধ্যমে ৭ থেকে ১২ দিন। শিপিং, কাস্টমস এবং ট্যাক্স সংক্রান্ত সকল কাজ পরিচালনা করে শাদমার্ট বাংলাদেশ।

 

প্রশ্নঃ কীভাবে আপনাদের থেকে পণ্য সংগ্রহ করবো?

উত্তরঃ আমাদের ওয়েবসাইটে গিয়ে আপনি অনালাইনে পণ্যের অর্ডার করতে পারেন। কীভাবে আমাদের কাছে পণ্য অর্ডার করবেন তা জানতে অনুগ্রহ করে এখানে ক্লিক করুন

 

প্রশ্নঃ পণ্যের সাইজ কেমন হবে তা ঠিক বুঝতে পারছি না। আমার জন্য সঠিক সাইজ নির্ধারণ করার উপায় কী? /a>

উত্তরঃ সাধারণত পণ্যের সাইজ সংক্রান্ত তথ্য পণ্য বিবরণীতে উল্লেখ থাকে। কিন্তু সমস্যা হলো তা চাইজিন ভাষায়! যেহেতু আমাদের কাছে বিভিন্ন কোম্পানির বিভিন্ন ধরনের কাপড় থাকে, তাই কোম্পানি ভেদে কাপড়ের সাইজও ভিন্ন ভিন্ন হয়ে থাকে।

অনুগ্রহ করে আমাদের কাস্টোমার সার্ভিসে একটু কথা বলে নিন। আমাদেরকে আপনার শরীরের মাপ (উচ্চতা, ওজন, ঘাড় ও বুকের মাপ) সম্পর্কিত তথ্যগুলো দিলে আমরা সহজেই আপনাকে বলে দিতে পারব আপনার জন্য কোন সাইজটা মানানসই হবে।

তথ্যগুলো এই মুহূর্তে আপনার জানা না থাকলে, তাড়াহুড়ো করার কোনো কারণ নেই। তথ্যগুলো সংগ্রহ করে যেকোনো সময় আমাদের বিক্রয় সেবা টিমের সাথে কথা বলুন, তারাই আপনাকে আপনার জন্য সঠিক সাইজটি বলে দেবেন :)

 

 

প্রশ্নঃ পণ্যের সর্বমোট খরচ কত তা জানব কীভাবে?

উত্তরঃ শিপিং পদ্ধতি এবং পণ্যের ধরন (রং ও সাইজ) নির্বাচন করলে আপনাকে শিপিং চার্জসহ পণ্যের সর্বসাকুল্য খরচ দেখানো হবে। পণ্যের ধরন (রং/সাইজ) নির্বাচন করার পদ্ধতি সম্পর্কে জানতে এখানে ক্লিক করুন

 

প্রশ্নঃ কিভাবে আপনাদের টাকা পরিশোধ করব?

আপনি লোকাল ডেবিট/ক্রেডিট কার্ড, বিকাশ, ডিবিবিএল মোবাইল ব্যাংকিং, ব্যাংক ট্র্যান্সফার এবং অনলাইন ব্যাংকিংয়ের মাধ্যমে মূল্য পরিশোধ করতে পারেন।,

 

প্রশ্ন- বাংলাদেশে আপনাদের কি কোন শোরুম আছে? কেনার আগে পণ্য দেখে পছন্দ করার সুযোগ আছে কি?

উত্তর- আমাদের ১টি এক্সপেরিএন্স সেন্টার রয়েছে । কিছু প্রোডাক্ট সেখানে আছে যা দেখে আপনি শাদমার্টের প্রোডাক্টের মান সম্পর্কে ধারনা করতে পারবেন। আমাদের প্রোডাক্ট সেখানে স্টক থাকেনা। শপ নংঃ #৪০, ইউএই মৈত্রী শপিং কমপ্লেক্স, কামাল আতাতুর্ক এভিনিউ, ঢাকা । সেন্টারটি দুপুর ১২ টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা থাকে। সাপ্তাহিক ছুটিঃ রবিবার ।

ম্যাপঃ http://goo.gl/kMuO4X

 

প্রশ্নঃ আপনাদের বিশ্বস্ততার প্রমাণ কী?

উত্তরঃ বাংলাদেশ এবং চীন দু’দেশেই শাদমার্ট একটি রেজিস্টার্ড কোম্পানি। আপনি টাকা পরিশোধ করার পর আপনাকে পণ্য সরবরাহ করা হবে না— কোনো ভাবেই এমনটি ঘটা সম্ভব নয়। আমরা মাঠে নেমেছি ব্যবসায়িক উদ্দেশ্যে আর তেমন কিছু ঘটলে তা কেবল আমাদের সুনাম নষ্টই করবে। এছাড়া আমাদের সেবার মান সম্পর্কে জানতে আপনি আমাদের ফেইসবুক পেইজে যাচাই করে দেখতে পারেন। - https://www.facebook.com/shadmartbd/reviews/

 

প্রশ্নঃ পণ্যের গুণগত মানের ব্যাপারে আপনাদের গ্যারান্টি কী?

উত্তরঃ চীনে আমাদের বিশেষজ্ঞ পর্যায়ের ক্রেতা টিম রয়েছে যারা মার্চেন্ট কোম্পানি থেকে আমাদের ওয়্যারহাউজে পণ্য গ্রহণের সময় পণ্যের গুণগত মান যাচাই করে নেন। তারা পণ্যের রং এবং আমাদের ওয়েবসাইটে দেখানো ছবির সাথে পণ্যের ডিজাইন মিলিয়ে দেখেন। সবকিছু ঠিকঠাক পেলেই কেবল পণ্যটি বাংলাদেশে পাঠানো হয়। আরও বিস্তারিত জানতে এই প্রবন্ধটি পড়ুন - যেভাবে শাদমার্ট থেকে ভালোমানের প্রোডাক্ট খুজে বের করবেন!

 

প্রশ্নঃ শিপিং বা ডেলিভারি চার্জ কেমন?

উত্তরঃ আপনি পণ্যের ধরন (রং/সাইজ) নির্বাচন করলে ওয়েবসাইটে আপনাকে শিপিং খরচ দেখানো হবে। আমরা আপনাদের থেকে শুধু আন্তর্জাতিক (চীন থেকে বাংলাদেশ) শিপিং চার্জটুকু নিয়ে থাকি। স্থানীয় ডেলিভারির জন্য আমরা কোনো চার্জ নিই না। ডিএইচএল/ফেডেক্স এর সাথে তুলনা করলে আমাদের শিপিং চার্জ একেবারেই কম।

 

প্রশ্নঃ আপনাদের ক্যাশ অন ডেলিভারি (পণ্য হাতে পেয়ে নগদ মূল্য প্রদান) সুবিধা নেই কেন? পণ্যের অগ্রিম মূল্য পরিশোধ করতে হয় কেন?

উত্তরঃ আমরা যে কারণে ব্যতিক্রমী: আমাদের ব্যবসা চীনের হাজারো ব্র্যান্ড ও মার্চেন্ট কোম্পানির সাথে। এছাড়া আমরা পণ্যদ্রব্য বাংলাদেশে গুদামজাত করে রাখি না। ফলে আমরা পণ্যের দাম রাখি সীমিত এবং প্রতিদিন নিত্যনতুন পণ্যসামগ্রী সরবরাহ করতে পারি।

 

অনেক সময় কাস্টোমারগণ পণ্যের অর্ডার করার পর তাদের নিজেদের অবহেলার কারণে পণ্যটি দীর্ঘ দিন অনর্পিত অবস্থায় আমাদের বাংলাদেশ ওয়্যারহাউজে পড়ে থাকে। এটি আমাদের জন্য বড় ধরনের ব্যবসায়িক ক্ষতির কারণ। কেননা, আমাদের পণ্যগুলো আমরা সরাসরি আমাদের চাইনিজ ওয়্যারহাউজ থেকে কাস্টোমারের কাছে পাঠিয়ে থাকি। সত্যি বলতে, কোনো কাস্টোমার যখন একটি পণ্যের জন্য কেবল ২০০ টাকাও অগ্রিম প্রদান করেন, তখন তারা বেশ সজাগ থাকেন এবং যতো দ্রুত সম্ভব পণ্যটি হাতে পাওয়ার জন্য আগ্রহ নিয়ে অপেক্ষা করেন।

 

আমরা দিচ্ছি সাশ্রয়ী মূল্যে বিভিন্ন রকমারি পণ্য এবং সর্বোৎকৃষ্ট মানসম্পন্ন গ্রাহকসেবা। আমাদেরকে যাচাই করে দেখুন, আপনি হতাশ হবেন না। :)

 

প্রশ্নঃ পণ্যের মূল্য কি আলোচনা সাপেক্ষ্য?

উত্তরঃ যেসব ক্ষেত্রে আমাদের মূল্যহ্রাস করার সুযোগ থাকে, সেসব ক্ষেত্রে আমরা পণ্যের মুল্য তালিকায় মূল্যছাড়ের পরিমাণ স্পষ্টভাবে উল্লেখ করে দিই। অন্যথায়, পণ্যের দাম নিয়ে আমাদের সাথে আলোচনা করার কোনো সুযোগ নেই। তবে বিশেষ উপলক্ষ্যে বিভিন্ন সময় আমরা আমাদের গ্রাহকদেরকে ইমেইল এবং ফেইসবুক পেইজের মাধ্যমে বিভিন্ন করম অফার দিয়ে থাকি। তাই আমাদের ওয়েবসাইটে রেজিস্টার্ড অ্যাকাউন্ট তৈরি করতে এবং আমাদের ফেইসবুক পেইজে লাইক দিতে ভুলবেন না।

 

প্রশ্নঃ আপানদের থেকে পণ্য ডেলিভারি পেতে কত সময় লাগে?

উত্তরঃ পণ্য অর্ডার করে হাতে পাওয়া পর্যন্ত এয়ার শিপিং মাধ্যমে সময় লাগে সাধারণত ২০ থেকে ৪৫ কর্মদিবস এবং ফাস্ট শিপিং (অ্যারামেক্স) মাধ্যমে ৭ থেকে ১২ দিন। শিপিং, কাস্টমস এবং ট্যাক্স সংক্রান্ত সকল কাজ পরিচালনা করে শাদমার্ট বাংলাদেশ।

 

প্রশ্নঃ আপনারা কি সারা বাংলাদেশে হোম ডেলিভারি সার্ভিস দিয়ে থাকেন?

উত্তরঃ এই মুহূর্তে আমাদের হোম ডেলিভারি সার্ভিস শুধু ঢাকা, চট্টগ্রাম এবং সিলেটে চালু আছে। অন্য শহরগুলোতে আমরা এসএ পরিবহনের মাধ্যমে গ্রাহকের নিকটস্থ অফিসে পণ্য পৌঁছে দিই। শীঘ্রই আমাদের হোম ডেলিভারি সার্ভিসের ম্যাপে আরও কিছু শহর যুক্ত হবে।

 

প্রশ্নঃ আপনাদের নির্ধারিত এসএ পরিবহন ছাড়া অন্যকোনো কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পণ্য ডেলিভারি নিতে হলে আমাকে কী করতে হবে?

উত্তরঃ আপনার এলাকায় এসএ পরিবহনের সার্ভিস চালু না থাকলে, আপনি কন্টিনেন্টাল কিংবা সুন্দরবন কুরিয়ার সার্ভিসের যেকোনো একটি পছন্দ করতে পারবেন।

 

প্রশ্নঃ আমাকে কি বাড়তি কোনো ট্যাক্স পরিশোধ করতে হবে?

উত্তরঃ অধিকাংশ পণ্যের ক্ষেত্রে উত্তর হলো না। অর্থাৎ, আপনাকে কোনো বাড়তি কাস্টমস বা ট্যাক্স পরিশোধ করতে হবে না। আপনার জন্য শাদমার্ট এসব খরচ বহন করবে।

অতিরিক্ত কোনো ট্যাক্স থাকলে বেশি দামী পণ্য যেমন টেলিভিশন, মোটরসাইকেল ইত্যাদির ক্ষেত্রে কাস্টোমারকেই তা পরিশোধ করতে হবে। অর্ডার নিশ্চিত করার সময় আমরা কাস্টোমারকে বিষয়টি অবহিত করব।

 

প্রশ্নঃ শাদমার্ট থেকে পণ্য কেনার সময় আমি কোনো হিডেন চার্জ বা অদৃশ্য খরচ দিচ্ছি তো?

উত্তরঃ শাদমার্ট থেকে পণ্য ক্রয়ের ক্ষেত্রে কোনো প্রকার হিডেন বা অদৃশ্য চার্জ নেই। প্রতিটি পণ্যের জন্য তালিকাভুক্ত মূল্যই হলো ওই পণ্যের চূড়ান্ত এবং সর্বসাকুল্য মূল্য। প্রডাক্ট পেইজে যে মূল্য উল্লেখ করা আছে, আপনি ঠিক সেই মূল্যই পরিশোধ করেন।

 

প্রশ্নঃ আপনাদের রিটার্ন পলিসি (পণ্যের মূল্য ফেরত সংক্রান্ত নীতিমালা) কী?

উত্তরঃ অনুগ্রহ করে, শাদমার্টে অর্ডার করার পুর্বে আমাদের মূল্য ফেরত সংক্রান্ত নীতিমালা ভালোভাবে পড়ে নিন।

 

 

How does Shadmart Work?

HOW WE'RE DIFFERENT: We work with thousands of different brands & merchants in China and we don’t store inventory in Bangladesh. Working this way helps us keep prices low, and it means we can offer varieties of products every day. Our usual Air Shipping time from order to delivery in Bangladesh is 14-25 days (tax included)*, 7-12 days using Fast Shipping (Aramex). All shipping, customs and tax will be handled by Shadmart Bangladesh.

 

How can I purchase a product from Shadmart?

You can order online through our website. Please click here to know how you can place an order on Shadmart.

 

I am confused with the size, how can I select the right size for me?

Usually size information is given on the description of the product page but unfortunately it's in Chinese. Since we have different clothes from different factories, clothing size varies.

Please knock our customer service using live chat, and give us your body measurements (height, weight, shoulder and chest), we can easily suggest you a size which will fit you.

If you don't have the information right now, take your time. Once you get this information, chat with our sales support team, they will help you to find the size anytime :)

 

How to find the total cost of the product?

Once you add the product to shopping cart, click on checkout button, input shipping address, then you can see the Total Cost of the product. For more information click here.

 

How can I pay you?

You can pay using your local debit/credit card, bKash, DBBL Mobile Banking, Bank Transfer and Online Banking. You can find more information here.

 

Where is your show-room?If I want to check a product before buying how is that possible?

We have an experience centre, shoppers can visit to see some of our selected products, its quality and durability. You can also pay, place the order and get help regarding size. Address: Shop #40, UAE Moitry Shopping Complex, Kemal Ataturk Avenue, Banani, Dhaka. Business hours: 12PM - 8PM except Sunday.

Map- http://goo.gl/kMuO4X

 

P.S We don't keep the product in stock, you can see some of the products from our showroom, and order online from our website by sending us a message on our Facebook Page or calling at 09678222333.

 

How can I trust Shadmart?

Shadmart is registered company in Bangladesh and China. There is no way that your product will not be delivered after you have paid for it. We are here for business & such things will only hamper our reputation. You can also check our 2000+ customer's reviews on our Facebook page to have a knowledge about our service. - https://www.facebook.com/shadmartbd/reviews/

 

How can you guarantee the quality of your products?

We have a dedicated purchasing team in China, who check the goods when we receive them in our warehouse. They match the colour and design with the picture shown on our website. Once everything is fine, then they send them to our packaging department. You can also read this article to know, how to find the best products on Shadmart.

 

What is the shipping or delivery charge?

Shipping cost is usually shown on the website, once you select product specification (Colour/Size) etc. We charge you International Shipping Cost only (From China to Bangladesh), and local delivery is free. Our shipping cost is very cheaper comparing to DHL/FeDex.

 

Why don't you provide Cash On Delivery Service? Why do I need to pay in advance for products?

How we are different: We work with thousands of different brands & merchants in China and we don’t store inventory in Bangladesh. Working this way helps us keep prices low, and it means we can offer varieties of products every day.

 

Sometimes customers order the products and it remains undelivered at our Bangladesh warehouse for a long time due to negligence at the customer end. This is a huge loss for us since we send the product for that customer only from our China Warehouse. To be very frank, when a customer pays even 200 taka for a product they become cautious and eager to get hands on the product as soon as possible.

 

We are providing varieties of goods at an affordable price with the best service. Try us, You will not be disappointed. :)

 

Is the price negotiable?

In cases, where we can lessen a price we clearly mention it as a discount in the product cost. Other than that, our products are non-negotiable in terms of price. We also send various offers on special days to our customers via email and facebook page, so make sure you have registered on our website and you have liked our facebook page.

 

How long does it take to get products delivered from you?

Once you place the order, it will take 12-25 working days to deliver in Bangladesh using air shipping, and 7-12 days using fast shipping (Aramex). All shipping, customs and tax will be handled by Shadmart Bangladesh.

 

Do you provide home delivery all over Bangladesh?

At the moment, we are providing home delivery service in Dhaka, Chittagong and Sylhet. In other cities we are delivering through SA Paribahan at their nearest office to the customer. Soon we will add more cities in our home delivery map.

 

If I want to get the product through another courier service other than your regular provider what I need to do?

In case, SA Paribahan is not present in your locality you can choose either 'Continental' or 'Sundarban' couriers.

 

Do I need to pay any extra taxes?

No in most of the goods, you don't have to pay extra customs and tax. Shadmart will handle it for you. If there is additional tax customer needs to pay for expensive goods, e.g Television, Motorcycle etc we will inform the customer at the time of confirming the order.

 

Are there any hidden charges when I make a purchase on Shadmart?

There are NO hidden charges when you make a purchase on Shadmart. The prices listed for all the items are final and all-inclusive. The price you see on the product page is exactly what you pay.

 

What is your return policy?

Please read the Return Policy here carefully before placing an order on Shadmart.

 

Product Code: 69114611982

Wild elephant lace flat canvas sports shoes basketball shoes laces men and women blue color black white Korean wild

    • Product Code:69114611982
    • Reviews
    • Monthly Sales
  • Price tk.144

Available Options

Estimated delivery date is between May 3rd to May 16th
  • Availability: 182135