Enjoy up to 25% discount & Free Shipping on selected categories until 21st July 2019. Click Here to know more!

Wishlist Feature

বাংলা 


আনমনে ওয়েবসাইটে ঘুরছেন হঠাৎ করে কোনোকিছু ভালো লাগতেই পারে, ভাবতে পারেন পরবর্তী কোন একসময় কিনে নিবেন কিন্তু এত প্রোডাক্টের ভিড়ে আপনার পছন্দের প্রোডাক্টটি আর খুজেই পেলেন না! এই সমস্যা থেকে খুব সহজেই পরিত্রান পেতে সাদমার্ট নিয়ে এলো “WISHLIST ফিচার। চলুন দেখি কিভাবে WISHLIST” ফিচার ব্যাবহার করবেন।



১। ক্যাটাগরি পেজ থেকে যেভাবে  “WISHLIST সেকশনে প্রোডাক্ট যোগ করবেন। ক্যাটাগরি পেজের অনেকগুলো প্রোডাক্টের মাঝে থেকেও প্রোডাক্টের নিচের অংশে থাকা “Heart” আইকনে ক্লিক করলেই “WISHLIST” সেকশনে যোগ হয়ে যাবে প্রোডাক্টি।



২। প্রোডাক্ট পেজ থেকে যেভাবে WISHLIST” সেকশনে প্রোডাক্টটি যোগ করবেন। প্রোডাক্ট পেজ  থেকে  আপনি প্রোডাক্টের সব তথ্য দেখেও WISHLIST” সেকশনে প্রোডাক্টি যোগ করতে পারবেন। “ADD TO CART” এর পাশে থাকা “BUY LATER” বাটনে ক্লিক করলেই “WISHLIST” সেকশনে যোগ হয়ে যাবে প্রোডাক্টি।


 


৩)  “WISHLIST” ফিচার থেকে পরবর্তীতে কিভাবে প্রোডাক্ট খুজে বের করবেন?   পরবর্তী সময়ে “WISHLIST” এর প্রোডাক্ট গুলো দেখতে ওয়েবসাইটের উপরের অংশে থাকা  “WISHLIST বাটনে ক্লিক করলেই আপনার পছন্দের প্রোডাক্টগুলো খুব সহজেই পেয়ে যাবেন।




৪) “WISHLIST” সেকশন থেকে যেভাবে প্রোডাক্ট কিনবেন


WISHLIST” সেকশনে আপনার প্রোডাক্টগুলো কেনার জন্য প্রোডাক্টের এর লিঙ্কে ক্লিক করলেই প্রোডাক্টি ওপেন হয়ে যাবে। প্রাইস এবং স্পেসিফিকেশন দেখে প্রোডাক্টি “SHOPPING CART” এ যোগ করে নিতে পারবেন ।


 



English